বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন

উত্তরখানে অগ্নিদগ্ধ হয়ে একই পরিবারের তিনজন হাসপাতালে

উত্তরখানে অগ্নিদগ্ধ হয়ে একই পরিবারের তিনজন হাসপাতালে

স্বদেশ ডেস্ক:

রাজধানীর উত্তরখানে গ্যাস লিকেজের আগুনে একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছেন। তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে।

শুক্রবার রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ বলছে,গ্যাসের চুলা জ্বালানোর সময় বদ্ধ রান্নাঘরে অগ্নিকাণ্ড ঘটে।

দগ্ধ তিনজন হলেন ডালিয়া রহমান (৩৫), তার মা আলেয়া বেগম (৫৫) ও ডালিয়ার ভাইয়ের মেয়ে লাইজু (৩০)। তাদের মধ্যে আলেয়া বেগমের শরীরের ৬০ শতাংশ পুড়ে গেছে।

দগ্ধ ডালিয়ার স্বামী দবিরুল ইসলাম জানান, ছুটির দিন থাকায় তিনি স্ত্রী, এক ছেলে ও মেয়েকে নিয়ে বাইরে বেড়াতে যান। তার শাশুড়ি আলেয়া ও ভাতিজি লাইজু বাসায় ছিলেন। রাতে তারা বাসায় ফেরেন। ফেরার পর তার স্ত্রী, শাশুড়ি ও ভাতিজি রান্না ঘরে চা বানাতে যান। এ সময় দিয়াশলাই জ্বালাতেই পুরো রান্নাঘরে আগুন ছড়িয়ে পড়ে। এতে তারা তিনজন দগ্ধ হন।

তিনি জানান, পরে দগ্ধ অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। সেখানেই তাদের চিকিৎসা চলছে।

উত্তরখান থানার উপপরিদর্শক (এসআই) রাজীব খান বলেছেন, রাজাবাড়ী এতিমখানার পাশে ‌ড্রিম প্যালেসের আটতলা ভবনের তৃতীয় তলায় ভাড়া থাকতেন ডালিয়ার পরিবার। গতকাল রাতে যখন গ্যাসের চুলা জ্বালানো হয়, তখন রান্নাঘরের ভেতরে আগুন ধরে যায়। ধারণা করা হচ্ছে, গ্যাসের সিলিন্ডার থেকে গ্যাস নিঃসরিত হয়ে বদ্ধ রান্নাঘরে গ্যাস জমে ছিল। পানি গরম করার জন্য গ্যাসের চুলা জ্বালানোর সঙ্গে সঙ্গে আগুন ধরে যায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877